মহেশখালীতে ইয়াবা ও অস্ত্রসহ আটক ৬, প্রাইভেট কার জব্দ

গাজী মোহাম্মদ আবু তাহের, মহেশখালী •

মহেশখালী থানা পুলিশের অভিযানে ৪ ইয়াবা
কারবারী আটক করা হয়েছে এসময় একটি প্রাইভেট কার জব্দ, ২৫০ পিচ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

মহেশখালী থানা পুলিশের একটি চৌকস টিম ২৯ আগস্ট রোববার দিবাগত রাত ২ ঘটিকার সময় মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা ও কালাগাজির পাড়ার পদ্মা পুকুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি সাদা রঙের প্রাইভেট কার যার নং- ঢাকা মেট্রো গ-১২২৯৬৮ কে ধৃত করে ৪ ইয়াবা কারবারিকে আটক করে।

আটককৃত ইয়াবা কারবারিরা হলেন, কক্সবাজারের রামুর রশিদনগর পানের ছড়া গ্রামের মৃত বশরত আলীর পুত্র বেলাল হোসেন, উখিয়া রাজাপালং এলাকার আব্দুল হালিমের পুত্র সাজ্জাদ হোসেন রিফাত,কাশিয়ার বিল গ্রামের জাগির হোসেনের পুত্র আবদুল্লাহ, চকরিয়া থানার ভেওলা চোয়ারপাড়ী গ্রামের নুরুল হকের পুত্র এহসান হাবিব।

অপরদিকে হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা ইউনুছ মার্কেট এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে ২জন কে আটক করে মহেশখালী থানা পুলিশ।

তাদের নিকট থেকে বিশেষ প্রযুক্তিতে তৈরী তলোয়ার, কিরিচ, ছুরাসহ বিভিন্ন উপকরণ জব্দ করে।

আটককৃতরা হলেন-মহেশখালীর কালারমারছড়ার নোনাছড়ি গ্রামের মফিজুর রহমানের পুত্র মোহাম্মদ হাবিব, মৃত নজির আহমদের পুত্র জসিম উদ্দিন।

আটককৃতদের বিরুদ্ধে মহেশখালী থানার এস,আই মুফিজুল হক বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে।

আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হাই জানান,পেশাদার সন্ত্রাসী ও মাদক উদ্ধারে থানা পুলিশের অভিযান অব্যহত থাকবে, আটকৃতদের বিষয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।